জাতীয় সংসদ নির্বাচনে রাজাকারদের মনোনয়ন না দেওয়ার আহ্বান

188

নাটোর প্রতিনিধি : একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি সাংবাদিক শাহরিয়ার কবির বলেছেন, আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিএনপি ও জামায়াতে বানচালের ষড়যন্ত্র করছে। তারা ২০০১ এবং ২০১৪ সালের মতো সংখ্যালঘু নির্যাতনের পুনরাবৃত্তি ঘটাতে চায়। ইতোমধ্যে তারা সংখ্যালঘুদের নির্বাচনে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে।

আপনারা যারা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি রয়েছেন তাদের প্রতিরোধ করুন। রাজাকার মুক্ত সংসদ দাবী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজাকার ও তাদের দোসরদের মনোনয়ন না দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

সোমবার দুপুরে নাটোরের একটি স্থানীয় দৈনিক পত্রিকা কার্যালয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন: মুক্তিযুদ্ধের চেতনার অভিযাত্রা শীর্ষক মতবিনিময় সভায় তিনি এই আহ্বান জানান।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নাটোর জেলা শাখার সভাপতি ও নাটোর পৌর মেয়র উমা চৌধুরি জলি সভাপতিত্বে আরো বক্তব্য দেন, নিরাপত্তা বিশ্লেষক এবং একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় উপদেষ্টা মেজর জেনারেল (অব) আব্দুর রশিদ, সাবেক যুব ও ক্রীড়া মন্ত্রী আহাদ আলী সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, একাত্তর ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মালেক শেখসহ অন্যান্যেরা।

SHARE