শেখ মুজিবকে ছাড়া কাউকে চিনি না : কাদের সিদ্দিকী

142

নাটোর প্রতিনিধি : বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবকে ছাড়া কাউকে চিনি না, জানি না, জানতে চেষ্টাও করি না, রাজনীতি শুরু করেছিলাম বঙ্গবন্ধু শেখ মুজিবের ছায়াতলে, আমি আমার জীবন তাকে লালন করেই শেষ করতে চাই ।

রবিবার সন্ধ্যায় তিনি বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড়ে কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে এসব কথা বলেন।

তিনি বলেন, অনেকেই বলেন, তার দল আওয়ামীলীগ। যদি আমাকে একাও বলতে হয় তাও আমি বলব তার দল আওয়ামীলীগ নয়, বঙ্গবন্ধু শেখ মুজিবের দল আওয়ামীলীগ নয়। আওয়ামীলীগ মতিয়া চৌধুরির দল, মুক্তিযোদ্ধা মারা হাসানুল হক ইনুর আওয়ামীলীগ।

বঙ্গবীর বলেন, এই নৌকা ভাসানীর নৌকা এবং বঙ্গবন্ধুর নৌকা না। যারা বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজানোর ঘোষণা দেয়, তারাই আওয়ামীলীগ। তাকেই মন্ত্রী পরিষদ সদস্য করেছে। এছাড়া দেশে নির্বাচন হবে কিনা সে বিষয়ে সন্দেহ আছে।

তিনি বলেন, বর্তমানে আমার ভোট আমি দেবো, তোমার ভোটও আমি দেবো নীতি চলছে। মানুষ নিজের ইচ্ছামত সিল মারতে পারছে না। জনগণের ভোট নিয়ে আওয়ামীলীগ এক হাজার বছর ক্ষমতায় থাকুক, কিন্তু ভোট ছাড়া একদিনও ক্ষমতায় থাকতে দেয়া হবে না।

উপজেলা সভাপতি লিয়াকত আলীর সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান বীরপ্রতীক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, নাটোর জেলা সভাপতি শহীদুল ইসলাম মুন্সী।

SHARE