রাবেয়া খাতুনের মৃত্যুবার্ষিকীতে দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ

17

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর মাতা রাবেয়া খাতুন এর ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খাবর বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নিজ বাসভবনে পরিবারের সদস্যরা গরীব ও দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ করেন। একই সঙ্গে রাবেয়া খাতুনের আত্মার মাগফিরাত কামনা বিশেষ দেয়া খায়ের করা হয়।

এ সময় আজিজুল আলম বেন্টু, তার ভাই জেলা কৃষকলীগের সভাপতি রবিউল আলম বাবু ও বিশিষ্ট ব্যবসায়ী খাদেমুল ইসলাম মাসুমসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ী ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের রাজনৈতিক সহকর্মী আওয়ামী লীগ নেতা মরহুম আলহাজ¦ রুহুল আমিন সরকারের স্ত্রী রাবেয়া খাতুন ২০০২ সালের ১৫ আগস্ট ইন্তেকাল করেন। মহিষী নারী মরহুমা রাবেয়া খাতুন ১০ সন্তানের জননী। সন্তানদের মধ্যে ৫ ছেলে ও ৫ মেয়ে।

এরা হলেন, শামসুল আলম, শামসুন নাহার রিনা, তহিদুল আলম বাদল, খায়রুন নাহার ঝরর্ণা, রবিউল আলম বাবু, রায়হানা বেগম লাভলি, আজিজুল আলম বেন্টু, সাবিনা ইয়াসমিন স্বপ্না, সায়দা আমিন কইলী ও খাদেমুল ইসলাম মাসুম। এদের মধ্যে বড় ছেলে শামসুল আলম ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে শহীদ হন। মরহুমা রাবেয়া খাতুনের স্বামী আলহাজ্ব রুহুল আমিন সরকার ইন্তেকাল করেন ২০০৯ সালের ২৯ আগস্ট।

এদিকে, রাবেয়া খাতুনের মৃত্যুবার্ষিকীতে পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে। একই সঙ্গে তাঁর আত্মার মাগফিরাত কামনা করতে সকালের প্রতি অনুরোধ জানিয়েছেন পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক এম বদরুল হাসান ও প্রশাসনিক কর্মকর্তা আব্দুল ওয়াহেদ খান টিটু।

SHARE