ভাঙ্গায় ছোট ভাইয়ের স্ত্রীকে লাথি দিয়ে মেরে ফেলার অভিযোগ,আটক ২

186

ভাঙ্গা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বরদিয়া গ্রামে চাচাতো ভাই সাইফুল মৌলভীর স্ত্রী জেসমিন বেগম(৩০)কে লাথি মেরে হত্যার অভিযোগ পরিবারের। এ ঘটনায় জড়িত দুই ভাইকে আটক করেছে পুলিশ এরা হচ্ছে মাহফুজুর রহমান বাবু মৌলভী(৫০) ও সেলিম মৌলভী(৫৫)। শুক্রবার দুপুরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে লাথি মারলে এ ঘটনা ঘটে। শুক্রবার বিকাল ৫টায় জেসমিনের লাশ ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী ও নিহতের ভাই সাইফুল জানান,দীর্ঘদিন ধরে আমার বনাইর সাথে তার চাচাতো ভাইদের বাড়ীর জমি নিয়ে বিরোধ চলতেছিল। ঘটনার দিন দুপুরে ঝগড়ার সময় আমার বোনকে বাবু মৌলভী জেসমিনকে পেটে লাথি মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা জেসমিনকে উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যৃ ঘোষনা করেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মোঃ রবিউল ইসলাম ও অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে ওসি সাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,আসামী দুই জনকে আটক করা হয়েছে,মামলা প্রকৃয়াধীন,লাশ মর্গে প্রেরণ করা হয়েছে, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

SHARE