শেষ শ্রদ্ধায় সিক্ত আইয়ুব বাচ্চু

175

অনলাইন ডেস্ক : কিংবদন্তি শিল্পী আইয়ুব বাচ্চুর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে শুক্রবার সকালে মানুষের ঢল নামে কেন্দ্রীয় শহীদ মিনারে। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশাপাশি রাজনৈতিক নেতারাও শুভেচ্ছা জানাতে যান প্রিয় শিল্পীকে।

সম্মিলিত সংস্কৃতি জোটের উদ্যোগে তার মরদেহ শুক্রবার সকাল সাড়ে ১০টার কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়। সেখানে সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন  এ গিটার জাদুকর।

শহীদ মিনারে শেষ শ্রদ্ধায় আইয়ুব বাচ্চু

শুক্রবার দুপুর সাড়ে ১২টা পর্যন্ত শ্রদ্ধা জানানো শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নেওয়া হয় জাতীয় ঈদগাহ ময়দানে। সেখানে বাদ জুমা তার প্রথম জানাজা হবে। পরে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে মগবাজারে তার নিজের স্টুডিও এবি কিচেনে।

আইয়ুব বাচ্চুর দ্বিতীয় জানাজা হবে চ্যানেল আই প্রাঙ্গণে। দ্বিতীয় জানাজা শেষে এই শিল্পীর মরদেহ ফের হিমঘরে রাখা হবে।

প্রিয় শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে এসেছেন ভক্তরা

অস্ট্রেলিয়া ও কানাডা থেকে আইয়ুব বাচ্চুর মেয়ে ফাইরুজ সাফরা আইয়ুব ও ছেলে আহনাফ তাজোয়ার আইয়ুব দেশের উদ্দেশে রওনা দিয়েছেন। তারা এলে চট্টগ্রামে শনিবার শেষ জানাজা শেষে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন আইয়ুব বাচ্চু।

গতকাল বৃহস্পতিবার মাত্র ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু মারা যান। তার আকস্মিক মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে আসে।

দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক। গিটারের জাদুকর হিসেবে আইয়ুব বাচ্চুর সুনাম ছিল।

SHARE