রাবি ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

122

স্টাফ রিপোর্টার,রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়াসহ ৬ নেতাকর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি ও লিচু চুরির দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার  দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে তারা এ দাবি জানান।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাব্বির হোসেনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে উদ্দেশ্য-প্রণোদিতভাবে ভিত্তিহীন, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলা করা হয়েছে। রাবি ছাত্রলীগ সবসময় ন্যায়ের পক্ষে কাজ করে যাচ্ছে। ক্যাম্পাসে বিভিন্ন সময় অস্থিতিশীল যারা অস্থিতিশীল করে তারাই এ মামলা দায়ের করেছে। আমরা এর তীবর্র নিন্দা ও প্রতিবাদ জানায় তারা।

বক্তারা আরও বলেন, মামলা দায়েরকারীরা আমাদের নেতাকর্মীদের অন্যায়ভাবে মেরে হাত ভেঙ্গে দিয়েছে আবার আমাদের উপর মিথ্যা চাঁদাবাজির মামলা দায়ের করেছে। আমরা চাই প্রশাসন এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুক। মানববন্ধনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৭ মে বিশ্ববিদ্যালয়ের একটি বাগানে লিচু পাড়তে যাই রাবি ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এসময় প্রহরীদের মারধরে শিকার হন এই মামলার আসামী ও ছাত্রলীগ নেতা মাহমুদুর রহমান কানন ও মেহেদী হাসান আশিকসহ সাত ছাত্রলীগ নেতাকর্মী । মারধরে কানন ও আশিকের পা ভেঙ্গে যায়। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

SHARE