নগরীতে ২৩ মাদ্রাসা ছাত্রকে পাগড়ি ও ৬৪জনকে সনদপত্র প্রদান করলেন মেয়র লিটন

164

স্টাফ রিপোর্টার : ২৩ মাদ্রাসা ছাত্রকে পাগড়ি ও ৬৪ জনকে হিফজুল কুরআন এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। গতকাল সোমবার রাত ১১টায় দিকে নগরীর সুজাউদ্দৌলা কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসবে উপস্থিত থেকে পাগড়ি ও এ্যাওয়ার্ড প্রদান করেন মেয়র লিটন। রাজশাহীর কাশফুল কুরআন ইনস্টিটিউট আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত মাদ্রাসা শিক্ষক ও ওলামারা মহানগরীর উন্নয়নে মেয়র লিটনের পাশে থাকা এবং সহযোগিতা করার অঙ্গীকার ব্যক্ত করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, দ্বীনি শিক্ষায় শিক্ষিত হয়ে এসব শিক্ষার্থীর সমাজের উন্নয়নে ভূমিকা রাখবে। কুসংস্কার ও ইসলামের অপব্যাখ্যা দূর করে ইসলামের সঠিক বাণী মানুষের মাঝে ছড়িয়ে দিবে। রাজশাহীর উন্নয়নে সহযোগী হিসেবে পাশে থাকবে বলে আশা করছি।
কাশফুল কুরআন ইনস্টিটিউটের চেয়ারম্যান শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মুক্তিযোদ্ধা ড. আল্লামা মুফতি সৈয়দ নজরুল ইসলাম (ফরিদপুরী)। বিশেষ বক্তা ছিলেন বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদ রাজশাহী বিভাগের সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন জিহাদী। বিশেষ অতিথি ছিলেন সুজাউদ্দৌলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। আমন্ত্রিত অতিথি ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহাঃ বারকুল্লাহ বিন দুরুল হুদা প্রমুখ।

SHARE