পাবনায় সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

210

পাবনা প্রতিনিধি : পাবনায় দৈনিক সংবাদের সিনিয়র স্টাফ রিপোর্টার ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি হাবিবুর রহমান স্বপনের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে মাথায় আঘাত পেয়েছেন তিনি। ভেঙে গেছে তার হাত ও পা। গতকাল শনিবার রাত পৌনে ১১টার দিকে পাবনা শহরের দিলালপুর এলাকায় হামলায় আহত হওয়ার পর তাকে উদ্ধার করে নিকটস্থ পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।
স্বপন সাংবাদিকদের জানান, তিনি জেলা প্রেসক্লাব থেকে বাড়ি ফেরার সময় দিলালপুরের সেবা হাসপাতালের সামনে পৌঁছলে মোটরসাইকেলযোগে হেলমেটপরিহিত একদল সন্ত্রাসী তার রিকশার গতিরোধ করে। এরপর তার ওপর হামলা চালায়। তখন তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এরপর স্থানীয়রা তাকে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করেন। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শনের পর স্বপনকে দেখতে পাবনা জেনারেল হাসপাতালে যান।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজখবর নিয়েছেন।

গৌতম কুমার বিশ্বাস বলেন, কারা কী কারণে সাংবাদিক স্বপনের ওপর হামলা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

সাংবাদিক স্বপনের ওপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনায় কর্মরত সাংবাদিকরা। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করতে পুলিশের প্রতি আহ্বান জানান।

SHARE