প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন : এমপি দারা

190

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের মানুষ আর জামাত বিএনপির জঙ্গিবাদ অন্যায় অবিচার আর দেখতে চায়না। কারণ এদেশে তারা হাওয়া ভবন সৃষ্টি করে অনিয়ম দুর্নীতি করে দন্ডপ্রাপ্ত তারেক রহমান বিদেশে এদেশের টাকা পাচার করেছেন। তার বিচারও হয়েছে। আগামীতে বিএনপি আর কোনদিন সরকার গঠন করতে পারবেনা। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন।
আজ শুক্রবার পুঠিয়া ইউনিয়নের তারাপুর বাজার সহ বিভিন্ন পাড়ায় গণসংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় খাদ্য নিরাপত্তা উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল ওয়াদুদ দারা এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় আসতে জনগণকে বিভ্রান্ত করার ষড়যন্ত্র করছে। কিন্তু কেউ ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে ফেল করাকে পারবে না। কারণ প্রধানমন্ত্রীর শক্তি রয়েছে। আর সে শক্তি হলো জনগণ। জনগণই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবে ইনশাল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক, পুঠিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জুয়েল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সায়েদ ইকবাল রুবেলসহ প্রমুখ।

SHARE