শেখ হাসিনা স্বদেশে প্রত্যাবর্তন করে গণতন্ত্রকে পুনর্জীবিত করেছেন : লিটন

159

স্টাফ রিপোর্টার : নগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে গণতন্ত্রণকে কবর দেওয়া হয়েছিল। ১৯৮১ সালে ১৭ মে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বদেশে প্রত্যাবর্তন করে গণতন্ত্রণকে পুনর্জীবিত করেছেন। আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশের এই উন্নয়নকে প্রতিহত করার জন্য গণতন্ত্র বিরোধী একটি চক্র আবার নতুন করে চক্রান্ত শুরু করেছে।
গতকাল শুক্রবার বিকেলে মুন লাইট গার্ডেনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মেয়র বলেন, গণতন্ত্রণকে পুনঃউদ্ধার করতে গিয়ে শেখ হাসিনাকে বারবার হত্যা চেষ্টার শিকার হতে হয়। এর পরেও তিনি দেশ ও জাতির জন্য নিজের জীবনের মায়া না করে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তাঁর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন করার জন্য তিনি নিবেদিতপ্রাণ কাজ করে চলেছেন।
বোয়ালিয়া (পূর্ব) থানার আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, অধ্যক্ষ শফিকরু রহমান বাদশা, সৈয়দ শাহাদত হোসেন, মোহাম্মদ আলী কামাল, সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম সরকার। এসময় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ শাহাদত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাঈমুল হুদা রানা, আসাদুজ্জামান আজাদ, অ্যাডভোকেট আসলাম সরকার, দফতর সম্পাদক মাহবুব-উল-আলম বুলবুল, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ রাজীব, উপ-দফতর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, উপ-প্রচার মীর ইসতিয়াক আহম্মেদ লিমন। উক্ত আলোচন সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু এবং পরিচালনা করেন বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ।

SHARE