বিভিন্ন পার্ক, মাদ্রাসা মাঠ, ঈদগাহ ও গোরস্থানের উন্নয়ন করা হবে : মেয়র

111

স্টাফ রিপোর্টার : রাজশাহীর ঐতিহাসিক ভুবনমোহন পার্ক ও ঐতিহাসিক মাদ্রাসা মাঠ, কেন্দ্রীয় ঈদগাহ মাঠ ও বিভিন্ন গোরস্থানের উন্নয়ন ঘটাতে চাই। গতকাল সোমবার দুপুরে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন তার দফতর কক্ষে ভিত্তি স্থপতি বৃন্দ লিমিটেডের স্থপতিদের সাথে সাক্ষাৎ ও আলোচনা সভায় এসব কথা বলেন মেয়র।
এসময় তিনি বলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের আয়তন বাড়ানো হয়নি। এখন সিটি কর্পোরেশনের আয়তন বাড়ানোর কার্যক্রম শুরু করা হয়েছে।
মেয়র আরো বলেন, পদ্মানদীতে ড্রেজিং কাজ শুরু হয়েছে। আগামীতে ভারত-বাংলাদেশ যৌথ উদ্যোগ বড় পরিসরে ড্রেজিং কাজ করার পরিকল্পনার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর উত্তরের দিকে বিস্তীর্ণ এলাকা রয়েছে। সেখানে ইকোপার্ক, সায়েন্স সিটি, আবাসিক এলাকা গড়ে তোলার পরিকল্পনা রয়েছে।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম ও প্রধান প্রকৌশলী আশরাফুল হক। সিটি কর্পোরেশনের মেয়রের ধর্ম বিষয়ক উপদেষ্টা সৈয়দ আমিন উদ্দিন মাহমুদ, সচিব রেজাউল করিম, তত্ত্বাবধায় প্রকৌশলী খায়রুল বাসার, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) গোলাম মোর্শেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহান আখতার জাহান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এএফএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলার প্রমুখ।

SHARE