মোহনপুরে ধান বোঝাই ট্রাক খাদে, ২ ভাই নিহত

137

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে ধান বোঝাই একটি মিনি ট্রাক রাস্তার পাশে খাদে পড়ে দুই ভাই নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ড্রাইভারসহ আরো দুইজন। সোমবার  সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মেডিকেল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুর এলাকার পলান সরকারের ছেলে মোহন (২৮) ও তার চাচাতো ভাই রাশেদ (২৩)।

এ ঘটনায় ট্রাকচালক সাগর হোসেনসহ (২০) আরও একজন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন  জানান, সকালে ধানবোঝাই করে একটি মিনিট্রাক নওগাঁ থেকে রাজশাহী দিকে যাচ্ছিলো। ট্রাকটি মোহনপুর মেডিকেল মোড়ে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোহন ও রাশেদের মৃত্যু হয়। ট্রাকচালকসহ আরেকজন আহত হয়। নিহতরা ট্রাকে থাকা ধানের বস্তার ওপরে বসে ছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।  ময়নাতদন্তের জন্য মরদেহগুলো রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে। ওই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

এ ঘটনায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

SHARE