পুঠিয়ায় ছয় বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা

160

স্টাফ রিপোর্টার : ‘রাজশাহীর পুঠিয়ায় ছয় বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। ওই শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এ ঘটনায় বেলপুকুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুরে এই ঘটনায় ওই শিশুর মা বাদি হয়ে বেলপুকুর থানায় ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার জামিরা-চকদুর্লভপুর গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার এজহার সূত্রে জানা গেছে, সন্ধ্যায় খেলা শেষে বাড়ি ফিরছিল শিশুটি। পথিমধ্যে গ্রামের ইসাহাক আলীর ছেলে ইদ্রিস আলী (৪৫) ওই শিশুকে জোরপূর্বক পাশের একটি বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসলে ইদ্রিস পালিয়ে যায়।

পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করে। বুধবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, শিশু ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। ঘটনার পর থেকে আসামি ইদ্রিস পলাতক থাকায় তাকে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। পুলিশে তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে।

SHARE