আম বাগানগুলো পুলিশের নজরদারিতে থাকবে : পুলিশ সুপার

276

স্টাফ রিপোর্টার : রাজশাহীর আম বাগানগুলো পুলিশের নজরদারিতে থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. শহিদুল্লাহ। গত রোববার বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলনকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি।
এসময় তিনি আরো বলেন, আম গাছে যাতে কোনো ধরনের রাসায়নিক পদার্থ মেশাতে না পারে সেদিকে বিশেষ নজরে রাখবে পুলিশ। এছাড়া আম ব্যবসাকে কেন্দ্র করে যাতে কোনো ধরনের অনিয়ম-দুর্নীতি না হয় সেজন্য আম বাগানসহ আম ব্যবসায়িদের নজরদারিতে রাখার জন্য জেলার আট উপজেলার অফিসার ইনচার্জদের ইতিমধ্যে নির্দেশ প্রদান করা হয়েছে।
মতবিনিময় সভায় রাজশাহীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেট্রনিকস ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পারস্পরিক সম্পর্ক আরো বেশি সোহার্দ্যময় করার লক্ষে মতবিনিময় সভার আয়োজন করে রাজশাহী জেলা পুলিশ। এতে সভাপতিত্ব করেন, পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
এসময় এসপি সাংবাদিক ও পুলিশ যেন কোনো ভুল বুঝাবুঝি না হয় এ ব্যাপারে সচেতন থাকার জন্য উভয়ের প্রতি আহ্বান জানান। মাদক, জঙ্গিবাদ ও সামাজিক অপরাধ দমনে সাংবাদিকদের বিগত দিনের মত পুলিশকে সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন। পুলিশ সুপার উপস্থিত সাংবাদিকবৃন্দকে জেলা পুলিশের চলমান কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। তিনি বলেন মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জেলা পুলিশ কঠোর অবস্থানে থেকে কার্যক্রম পরিচালনা করছে। এক্ষেত্রে বিভিন্ন সময় তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য পুলিশ সুপার উপস্থিত সাংবাদিকদেরও ধন্যবাদ জানান। এছাড়া বর্তমানে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন ধরনের সাইবার ক্রাইম সংঘটিত হচ্ছে কি না সে বিষয়ে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান।

SHARE