দুই বছরের মধ্যে নগরীর শতভাগ শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন : বাদশা

266

স্টাফ রিপোর্টার : রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেছেন, আগামী দুই বছরের মধ্যে নগরীর শতভাগ শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন কাজ শেষ হবে। রোববার দুপুরে রাজশাহীর কোর্ট অ্যাকাডেমির তিন তলা ভিতবিশিষ্ট ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার উর্ধ্বমুখি সম্প্রসারণ কাজের উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, গত ১০ বছরে রাজশাহীর শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে উন্নয়নের ছোঁয়া লেগেছে। যেসব প্রতিষ্ঠান এখনও বাকি আছে, সেগুলোরও উন্নয়ন শেষ হবে আগামী দুই বছরের মধ্যে। এমন টার্গেট নিয়েই তিনি কাজ করে যাচ্ছেন। রাজশাহীর কোনো শিক্ষাপ্রতিষ্ঠান উন্নয়নের বাইরে থাকবে না।

পরে কোর্ট অ্যাকাডেমির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ফজলে হোসেন বাদশা। বিশেষ অতিথি ছিলেন সিটি করপোরেশনের কাউন্সিলর রজব আলী, নজরুল ইসলাম, রুহুল আমিন টুনু, নুরুজ্জামান টুকু ও রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ হাফিজুর রহমান বাবু। সভাপতিত্ব করেন সিটি করপোরেশনের আরেক কাউন্সিলর ও রাজশাহী কোর্ট অ্যাকাডেমি পরিচালনা কমিটির সভাপতি কামরুজ্জামান কামরু।

SHARE