মৎসজীবী ও ব্যবসায়ীদের রাসিক মেয়রের ধন্যবাদ জ্ঞাপন

164

স্টাফ রিপোর্টার : সিটি করপোরেশন নির্বাচনে নৌকার পক্ষে নিরসলভাবে পরিশ্রম করে বিজয়ী করায় রাজশাহীর সকল মৎস্যজীবী ও ব্যবসায়ীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাসিকের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। শনিবার রাত আটটায় মহানগরীর উপশহরস্থ নিজ বাসভবনের পাশে প্যান্ডেলে আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র। এ সময় মৎসজীবী ও ব্যবসায়ীরা মেয়র লিটনকেও ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
অনুষ্ঠানে মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আপনারা মৎসজীবী বা ব্যবসায়ী। আপনাদের সন্তানেরাও তাই হবে, এটি হবে না। মৎসজীবীদের সন্তানদের চাকরির ক্ষেত্রে অগ্রাধিকার দেয়া হবে। যোগ্যতার ভিত্তিতে আপনাদের সন্তানদের চাকরি দেয়া হবে।
মেয়র খায়রুজ্জামান লিটন আরো বলেন, আপনারা যে স্থানে বসে ব্যবসা করেন তার অবকাঠামো ভালো না। আপনাদের যাতে রোদে পুড়ে ও বৃষ্টিতে ভিজে ব্যবসা করতে না হয়, সেজন্য আপনাদের জন্য কিছু করতে চাই। এতে করে আপনারা ভালোমতো ব্যবসা করতে পারবেন এবং ক্রেতাদেরও কেনাকাটায় সুবিধা হবে।
অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বর্তমান ২১ ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযিম, মহানগরীর বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু প্রমুখ।

SHARE