বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে ভারত হস্তক্ষেপ করবে না: শ্রিংলা

208

অনলাইন ডেস্ক : ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত রয়েছে। তাই আগামী সংসদ নির্বাচনসহ এই দেশের যে কোনো অভ্যন্তরীণ বিষয়ে ভারত হস্তক্ষেপ করবে না।

শুক্রবার দুপুরে চাঁদপুরের ফরক্কাবাদ ডিগ্রি কলেজে ভারতীয় অর্থায়নে মহাত্মা গান্ধী মিলনায়তন উদ্বোধন শেষে ভারতীয় হাইকমিশনার এসব কথা বলেন।

তিনি আরো বলেন, উন্নয়নের নানা ক্ষেত্রে বাংলাদেশে ব্যাপক পরিবর্তন হচ্ছে। তাই বন্ধু প্রতিম দেশ হিসেবে ভারত বাংলাদেশের পাশে সবসময় থাকবে।

হর্ষ বর্ধন শ্রিংলা বলেন, বাংলাদেশের গণতন্ত্র এখন শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে গেছে। এই ধারা অব্যাহত থাকুক ভারত এমনটা প্রত্যাশা করছে।

ভারতীয় হাইকমিশনারকে চাঁদপুরে স্বাগত জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও কেন্দ্রীয় ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভু্ইয়া, জেলা আওয়ামী লীগ সভাপতি, পৌর মেয়র নাসির উদ্দিন আহম্মদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল ও পুলিশ সুপার জিহাদুল কবির প্রমুখ।

এছাড়া ফরক্কাবাদ ডিগ্রি কলেজে শিক্ষার্থীদের আয়োজনে এক সুধী সমাবেশে যোগ দেন ভারতীয় হাইকমিশনার। এতে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সুজিত রায় নন্দী। পরে তিনি চাঁদপুর শহরে আরো একটি অনুষ্ঠানে যোগ দেন।

SHARE