বড় ম্যাচে ছোট সংগ্রহ সিলেটের

140

গণধ্বনি ডেস্ক : স্মিথ, তামিম, আফ্রিদি কিংবা এভিন লুইসদের নিয়ে কুমিল্লা দল। সিলেট দলে ওয়ার্নার, লিটন, সাব্বির, নিকোলাস পরানরা। টি-২০ ক্রিকেটে এমন ম্যাচের দিকে চোখ না থেকে পারে না। বিপিএলের অন্যতম সেরা দল গড়েছে এই দুই ফ্রাঞ্চাইজি। চার-ছক্কার লড়াই হবে দু’দলের এই ছিল একাদশের বার্তা। কিন্তু মিরপুরের উইকেট বাড়াল না সহায়তার হাত। আর তাই প্রথমে ব্যাট করে স্মিথ-তামিমের কুমিল্লার বিপক্ষে ১২৭ রান তুলেছে সিলেট।

প্রথমে টস হেরে ব্যাট করে সিলেট। শুরুতেই ফিরে যান লিটন দাস। এরপর রান আউটে কাটা পড়েন ওয়ার্নার। দলের ৪৬ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে সিলেট। সেখান থেকে নিকোলাস পরান উদ্ধার করেন দলকে। তার ২৬ বলে ৪১ এবং অলক কাপালির সাবধানী ২০ বলে ১৯ রানের সুবাদে ৮ উইকেটে ১২৭ রান তোলে সিলেট।

কুমিল্লার হয়ে এ ম্যাচে ৪ ওভার হাত ঘুরিয়ে ২৪ রান দিয়ে ২ উইকেট নেন তরুণ স্পিনার মেহেদি হাসান। মোহাম্মদ শহীদ ৩ ওভারে ২২ রানে নেন ২ উইকেট। মোহাম্মদ সাইফউদ্দিন ৩ ওভারে ১৩ রান খরচে নেন ২ উইকেট। এছাড়া শহীদ আফ্রিদি নেন ১ উইকেট।

এর আগে টস জিতে বল করার ব্যাপারে ভিক্টোরিয়ান্স অধিনায়ক স্মিথ বলেন, প্রথমে বল করবো। আশা করছি শুরুটা আমরা ভালো করবো।দারুণ অনুশীলন ক্যাম্প হয়েছে আমাদের। দুই দিনে খেলোয়াড়দের সম্পর্কে বেশ ভালোই জেনেছি।

ওয়ার্নার জানান, টস জিতলে বল নিতেন তিনিও। তবে ব্যাটিংয়ে ভালো শুরু করতে চান তারা। সিলেটের দল আছে ওয়ার্কার ইউনুসের মতো একজন লিজেন্ড কোচের হাতের। তার অধীনে খেলতে পেরে নিজেকে সম্মানিত মনে করছেন বলে উল্লেখ করেন তিনি।

সিলেটে সিক্সার্স একাদশ: ডেভিড ওয়ার্নার (অধি.), লিটন দাস, নিকোলাম পরান, অলক কাপালি, সাব্বির রহমান, আফিফ হোসেন, আল আমিন হোসাইন, তৌহিদ হৃদয়, সন্দিপ লামিচানে, মোহাম্মদ ইরফান, তাসকিন আহদেম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ: এভিন লুইস, তামিম ইকবাল, আনামুল হক, স্টিভ স্মিথ (অধি.), ইমরুল কায়েস, মেহেদি হাসান, শোয়েব মালিক, শহীদ আফ্রিদি, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, মোহাম্মদ শহীদ।

SHARE