ফরিদপুরে বাসচাপায় একই পরিবারের তিনজন নিহত

123

গণধ্বনি ডেস্ক : ফরিদপুরের বোয়ালমারীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বাইখির নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুদি ব্যবসায়ী কাশেম মোল্লা (৫৫), তার ছেলে বাইখির মাদরাসার দশম শ্রেণির ছাত্র সোহেল মোল্লা (১৮) ও ভাই আকুব্বর মোল্লা (৩৫)।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চতুল ইউনিয়নের বাইখির চৌরাস্তা মোড়ে ভাটিয়াপাড়াগামী যাত্রীবাহী মালঞ্চ পরিবহনের (ঢাকা মেট্রো ১৪-৩৭৫২) একটি লোকাল বাস বোয়ালমারীগামী একটি মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেল আরোহী সোহেল মোল্লা ও আকুব্বর মোল্লা ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত কাশেম মোল্লাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শান্তনু ভট্টাচার্য তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরিফ সেলিমুজ্জামান লিটু জানান, বাসচাপায় একই পরিবারের তিন সদস্য নিহত হয়েছেন। নিহতরা মোটরসাইকেলে করে বোয়ালমারী যাচ্ছিলেন। তাদের বাড়ি বাইখির গ্রামে।

বোয়ালমারী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম জানান, পুলিশ বাসটিকে আটক করেছে। তবে চালক ও সহকারীরা পালিয়ে গেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

SHARE