স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করার আহ্বান

159

স্টাফ রিপোর্টার : বিজয়ের মাসে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তির নৌকা প্রতীকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফজলে হোসেন বাদশাপত্নী অধ্যাপিকা তসলিমা খাতুন। সোমবার সকালে ১৫নং ওয়ার্ডে মহাজোট আয়োজিত নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশার নির্বাচনী প্রচার মিছিল ও গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, এ দেশের উন্নয়ন এবং আগামী দিনের শান্তির জনপদ হিসেবে বাংলাদেশ গঠনে সবাইকে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে। মহান মুক্তিযুদ্ধের পটভূমি এবং রচিত ইতিহাসটিকে আমাদের বুকে লালন করতে হবে। স্বাধীনতার স্বপক্ষের শক্তি বাংলাদেশ মহাজোট সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। এ বিজয়ের মাসে স্বাধীনতার স্বপক্ষের দলকে আবারও আপনার ভোটে বিজয়ী করে আপনাদের সেবা করার সুযোগ দিন।

তিনি আরও বলেন, জনগণের দোড়গোড়া থেকে সেবা করে আসা ১৪ দল দেশের জনগণের কল্যাণে সব সময়ই কাজ করে আসছে। জনবান্ধব সরকার যতবার ক্ষমতায় গেছে ততবারই সাধারণ মানুষের সেবক হয়ে পাশে দাঁড়িয়েছে। তাই আসন্ন সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী ফজলে হোসেন বাদশাকে বিজয়ী করতে হবে।

পরে নগরীর ১৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নৌকাকে জয়ী ও আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের টানা ১০ বছরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন ভোটারদের কাছে ভোট চান ও গণসংযোগ করেন মহাজোটের নেতৃবৃন্দরা।

এসময় উপস্থিত ছিলেন, ১৫নং ওয়াড আওয়ামীলীগের সভাপতি তরিকুল আলম পিটার, সাধারণ সম্পাদক রবিউল আলম রবি, সংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মদ বাবু, ১৫নং মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবিনা ইয়াসমিন, ১৫নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসি রচনা, রাজপাড়া থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি রিনা বেগম, সহ-সভাপতি লুনা, মুক্তাসহ অনান্যরা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

SHARE