রাজশাহী বিভাগের জয়িতাদের সংবর্ধনা বৃহস্পতিবার

22

স্টাফ রিপোর্টার: মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা দেওয়া হবে আগামী বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি)। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়েছে।

বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় বিভাগীয় পর্যায়ে জয়িতা নির্বাচন ও সংবর্ধনা অনুষ্ঠান বিষয়ে এই সংবাদ সম্মেলন করা হয়। স্থানীয় সরকার বিভাগের রাজশাহীর পরিচালক এনামুল হক সাংবাদিকদের ব্রিফ করেন।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হবেন।

অনুষ্ঠানে ৫টি ক্যাটাগরিতে প্রাথমিকভাবে নির্বাচিত ১০ জনের মধ্যে থেকে চূড়ান্তভাবে নির্বাচিত ৫ জন শ্রেষ্ঠ জয়িতাকে ২৫ হাজার টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হবে। এছাড়া অনুষ্ঠানে রাজশাহী বিভাগের ৮ জেলা থেকে নির্বাচিত অপর ৩৫ জন জয়িতাকে পাঁচ হাজার টাকা, সনদ, ক্রেস্ট ও উত্তরীয় তুলে দেওয়া হবে বলেও জানান তিনি।

SHARE