দুস্থ নারীদের অনুদানের চেক বিতরণ করলেন মেয়র লিটন

163

স্টাফ রিপোর্টার : রাজশাহীর ৪৫ জন দুস্থ-অসহায় নারীকে অনুদানের চেক প্রদান করা হয়েছে। গতকাল রোববার দুপুরে নগরভবনের মিনি কনফারেন্স রুমে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের চেক বিতরণ করেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
এ সময় লিটন বলেন, গত ১০ বছরে অসংখ্য সুবিধাবঞ্চিত, দ্স্থু-অসহায়, দরিদ্র ও বৃদ্ধাকে অনুদান ও ভাতা প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কয়েক হাজার কোটি টাকার এই অনুদান প্রদান করা হয়েছে। আগামী জুন-জুলাই মাস থেকে দেশের সব ইমাম ও মোয়াজ্জিমদের প্রত্যেককে প্রতিমাসে ১০ থেকে ১৫ হাজার টাকা ভাতা দেবেন তিনি। প্রধানমন্ত্রী আমাদের জন্যে এতো কিছু করছেন, তাঁর জন্যে আমাদের কিছু করা দরকার, দোয়া করা দরকার। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে আরো উন্নয়ন করার সুযোগ দিন।
মেয়র বলেন, এই এককালীন অনুদানে হয়তো আপনাদের অনেক বেশি উপকার হবে না। তাই আগামীতে আপনাদের জন্যে স্থায়ী কিছু করার চিন্তা ভাবনা আছে।
অনুষ্ঠানে বক্তব্য দেন, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শবনম শিরিন, মহানগর মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইরা বেগম। এ সময় আরো উপস্থিত ছিলেন, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মহানগর আওয়ামী লীগের নারী নেত্রী শাহানারা বুলু প্রমুখ।
উল্লেখ্য, নারী নেত্রী ইরা বেগমের ব্যক্তিগত উদ্যোগে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ অনুদান প্রদান করা হলো। অনুদান প্রাপ্তিতে সার্বিক সহযোগিতা করেছেন মেয়র খায়রুজ্জামান লিটন।

SHARE