বিএনপি নির্বাচনে শিবির ক্যাডার ব্যবহার করছে : বাদশা

167

স্টাফ রিপোর্টার : বিএনপি রাজশাহীর নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছে বলে অভিযোগ করেছে বলে অভিযোগ করেছেন সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা। তিনি বলেন, বিএনপি প্রার্থী মিজানুর রহমান মিনু মিথ্যা তথ্যের প্রচার করছেন। জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছেন। তিনি নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ উত্তপ্ত করে তুলছেন। তারপরও আমরা সহনশীল আছি।
গতকাল রোববার সকালে রাজশাহী নগরীর ১৯ নম্বর ওয়ার্ডে গণসংযোগের শুরুতে সাংবাদিকদের একথা বলেন ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা। তিনি বলেন, শনিবার শহরে শিবিরের ক্যাডাররা মুখ বেঁধে মিছিল করেছে। মিজানুর রহমান মিনু নির্বাচনে শিবির ক্যাডারদের ব্যবহার করছেন। আমি আগেই বলেছি, জঙ্গি মদদদাতারা প্রার্থী হলে তার জন্য জঙ্গিরা মাঠে নামবে। এটা তার প্রমাণ।
রাজশাহী সদরের টানা দুইবারের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা আরও বলেন, গতকাল মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের একটি অডিও রেকর্ড ফাঁস হয়েছে। এতে ২৮ ডিসেম্বর থেকে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির জন্য কর্মীদের নির্দেশ দিতে শোনা যাচ্ছে। এমন অপচেষ্টার জন্য বুলবুলকে গ্রেপ্তার করা উচিত। তা না হলে নির্বাচনকে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ার আশঙ্কা রয়েছে।
ফজলে হোসেন বাদশা এ দিন ১৯ নম্বর ওয়ার্ডের শিরোইল কলোনি থেকে নৌকা প্রতীকের প্রচারণা শুরু করেন। পায়ে হেঁটে তিনি নগরীর ছোটবনগ্রাম হয়ে বারোরাস্তার মোড় পর্যন্ত গণসংযোগ করেন। বিশাল একটি মিছিল নিয়ে কর্মী-সমর্থকরা তার সঙ্গে যোগ দেন। বাদশা স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।
এসময় তার সঙ্গে ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক মঞ্জু, সাধারণ সম্পাদক মো. কামরুল, ওয়ার্ড ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মো. জাফর, নগর যুবমৈত্রীর সহ-সভাপতি শিশির আহমেদসহ ১৪ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ‘নৌকা’, ‘নৌকা’ শ্লোগানে তারা চারপাশ মুখরিত করে তোলেন।

SHARE