তানোরে ফারুক চৌধুরীর নির্বাচনী প্রচারণায় জনতার ঢল

179

স্টাফ রিপোর্টার : আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের নৌকা মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী প্রচারণায় জনতার ঢল নেমেছে।  শুক্রবার বেলা ১১টার দিকে তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের হাড়দহ গ্রাম থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। এসময় তিনি গ্রামের বিভিন্ন মোড়ে সাধারণ জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে সবার হাতে হাতে নৌকা প্রতীকের পোস্টার তুলে দিয়ে নৌকায় ভোট চান তিনি।
তিনি বলেন, বিজয়ের এই মাসে আর একটি বিজয় ছিনিয়ে আনতে হবে। মুক্তিযুদ্ধের পক্ষে একটাই উন্নয়নের প্রতীকই নৌকা। দেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। আগামীতে শেখ হাসিনা ক্ষমতায় গেলে প্রত্যেকটা ঘর হবে আলোকিত। সেই পরিকল্পনা সরকার ইতোমধ্যে গ্রহণ করেছে।
ফারুক চৌধুরী আরো বলেন, শেখ হাসিনা সরকার বিনামূল্যে ছেলেমেয়েদের বই দিচ্ছে। এছাড়াও বৃত্তি দিচ্ছে পড়াশোনার জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকের এই সমৃদ্ধ বাংলাদেশ।
এ ছাড়াও তিনি চান্দুড়িয়া ইউনিয়নের রাতুল, এখতারপুর ও কাঁঠালতলসহ সন্ধ্যায় সরনজাই ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্রচারণা চালান তিনি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগ যুগ্ম সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, জেলা যুবলীগ সহ-সাংগঠনিক বিষয়ক সম্পাদক সেলিম জাহাঙ্গীর, আওয়ামী স্বেচ্ছসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন, সাবেক সদস্য শামসুল আলম (হিটলার), ইউনিয়ন আ’লীগ সভাপতি চেয়ারম্যান মজিবর রহমান, সরনজই ইউনিয়ন আ’লীগের সভাপতি ও চেয়ারম্যান আবদুল মালেক, সাধারণ সম্পাদক সাহাদৎ হোসেনসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।
অপরদিকে দিনব্যাপী নৌকা প্রতীকের পক্ষে তানোর পৌর ও মুণ্ডুমালা পৌর এলাকার বিভিনস্থানে নির্বাচনী গণসংযোগ করেছেন, তানোর পৌর আ’লীগের সভাপতি ইমরুল হক, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, সাধারণ সম্পাদক আবদুল ওয়াহাবসহ তানোর পৌর এলাকার আ’লীগের অংঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
অন্যদিকে মুণ্ডুমালা পৌর এলাকার বিভিন্ন স্থানে নৌকা মার্কা প্রতীকের পক্ষে নির্বচনী গণসংযোগ করেছেন মুণ্ডুমালা পৌর আ’লীগের সভাপতি গোলাম মোস্তুফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমির, সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, নারী নেতা পারভিন সুলতানাসহ বিভিন্ন ওয়ার্ড আ’লীগের নেতাকর্মারা।

SHARE