রাজশাহীস্থ চাঁপাইবাসীর সঙ্গে বাদশার মতবিনিময়

162

স্টাফ রিপোর্টার : রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ বাসীর সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী-২ (সদর) আসনের ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ফজলে হোসেন বাদশা। গতকাল শুক্রবার বিকেলে রাজশাহী কলেজ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য দিতে গিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা আসন্ন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ বাসীর সহায়তা কামনা করেন। এ সময় রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির নেতৃবৃন্দ তাকে বলেন, গত সিটি নির্বাচনে তারা আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করতে মাঠে নেমেছিলেন। এবার সংসদ নির্বাচনেও তারা নৌকার পক্ষে মাঠে নেমেছেন।
সমাবেশে জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, রাজশাহী সদর আসনে টানা ১০ বছর সংসদ সদস্য পদে থেকে ফজলে হোসেন বাদশা যেমন উন্নয়ন কর্মকা- বাস্তবায়ন করেছেন তেমনি মানুষের মনে স্থান করে নিয়েছেন। তাই আসন্ন নির্বাচনে তার বিজয়ী নিশ্চিত। আর এই বিজয়কে ত্বরান্বিত করতে তার যা যা করা প্রয়োজন তা করবেন।
রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক তানবিরুল আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নিঘাত পারভীনসহ রাজশাহীস্থ চাঁপাইনবাবগঞ্জ সমিতির অন্য নেতৃবৃন্দ।

SHARE