শেখ হাসিনাকে ক্ষমতায় রাখা মানুষের নৈতিক অধিকার : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

28

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখা দেশের ১৬ কোটি মানুষের নৈতিক অধিকার বলে মন্তব্য করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। শুক্রবার দুপুরে নিজের নির্বাচনি এলাকা রাজশাহীর বাঘা উপজেলার বিনোদপুর বাজারে নবনির্মিত একটি তিনতলা মার্কেটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে-প্রাণে বাঙালি উল্লেখ করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, যিনি মনে-প্রাণে বাঙালি তাঁকে দিয়েই বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন সম্ভব। গত ১৪ বছর ধরে শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন। সে কারণে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখা বাংলাদেশের ১৬ কোটি মানুষের নৈতিক অধিকার।

শাহরিয়ার আলম বলেন, যারা কষ্টে জীবন-যাপন করে, খেটে খায়, অসহায়, আশ্রয়হীন তাদের নিরাপদ আশ্রয় শেখ হাসিনা। দেশের জন্য, দেশের মানুষের জন্য তাঁর ক্ষমতায় থাকা দরকার। কারও ব্যক্তিগত স্বার্থরক্ষার জন্য শেখ হাসিনা রাজনীতি করেন না, তিনি ১৬ কোটি মানুষের ন্যায্য অধিকার দেয়ার রাজনীতি করেন।

বিএনপির সমালোচনা করে প্রতিমন্ত্রী বলেন, যাদের ভদ্রতা-জ্ঞান নাই, তারা দেশের মানুষের কী উন্নয়ন করবে? এই এলাকায় আমাদের সময়ে হয়েছে, এমন হাজারের বেশি উন্নয়ন কাজের তালিকা দেওয়া যাবে। বিএনপির আমলে হয়েছে এমন কোনো বড় নিদর্শন খুঁজে পাওয়া যাবে না। তারা শুধু টাকা তুলে নিয়ে গেছে, কোনো উন্নয়নই করেনি, এমন নজিরও আছে।

অনুষ্ঠানে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) উপজেলা প্রকৌশলী নূরুল ইসলাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

SHARE