বিএনপি নেতা নাদিম মোস্তফা গ্রেপ্তার

10

স্টাফ রিপোর্টার: রাজশাহীর প্রভাবশালী বিএনপি নেতা নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী মহানগরীর পাঠানপাড়ার বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। তাঁকে একটি হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১৫ সালের ৫ জানুয়ারি রাজশাহীর পুঠিয়া থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলার আসামি নাদিম মোস্তফা। তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল।

নাদিম মোস্তফা রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি। ১৯৯৬ থেকে ২০০৬ সাল পর্যন্ত তিনি দুই মেয়াদে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ছিলেন। জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ বলেন, আগামী ৩ ডিসেম্বর বিএনপির বিভাগীয় সমাবেশ বানচাল করতে পুলিশ দলের নেতাকর্মীদের ধরপাকড় শুরু করেছে। এ জন্যই নাদিম মোস্তফাকে গ্রেপ্তার করা হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেছেন, সুনির্দিষ্ট মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানার ভিত্তিতেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবারই নাদিম মোস্তফাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।

SHARE