চাঁপাইনবাবগঞ্জে বিএনপি নেতার অফিস থেকে ককটেল উদ্ধার

13

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির আহবায়ক ওবায়েদ পাঠানের অফিস থেকে আটটি তাজা ককটেল উদ্ধারের দাবি করেছে পুলিশ। এসময় বিএনপির দুই কর্মীকেও আটক করা হয়। মঙ্গলবার বিকেলে ওবায়েদ পাঠানের বাতেন খাঁর মোড় এলাকার ব্যক্তিগত অফিস থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়। আটককৃতরা হল- বিএনপি কর্মী আতিক হাসান মুক্তা (৩৭) ও আনারুল ইসলাম (৩৫)। তবে তাঁদের রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি।

চাঁপানবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ওবায়েদ পাঠান জানান,বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের দাবিসহ ৪ দফা দাবিতে মঙ্গলবার বিকালে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। এসময় আওয়ামী লীগের নেতা কর্মীরা এতে বাঁধা দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে সরিয়ে দেয়। এসময় আমি নিজেও আহত হয়। পরে আমার অফিসে পুলিশ অভিযান চালিয়ে বিএনপির দুই কর্মীকে আটক করে নিয়ে যায়। পরে শুনি সে ব্যাগে ককটেল ছিল। যা মোটেও সত্য নয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান জানান, তল্লাশীর সময় পুলিশ ওবায়েদ পাঠানের অফিসের রান্নাঘর থেকে ৮ টি ককটেল উদ্ধার করে। তিনি আরও জানান, ককটেলগুলো বিশৃঙ্খলা সৃষ্টির জন্য রাখা হয়েছিলো। বিএনপির দুই কর্মীকে আটক করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

SHARE