বাগমারায় নির্বাচিত সুফল ভোগীদের মাঝে ভেড়া বিতরণ

15

হেলাল উদ্দীন,বাগমারা : রাজশাহীর বাগমারায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফল ভোগীদের মাঝে ভেড়া বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১৯নভেম্বর) বেলা ১১ টায় উপজেলা প্রাণিসম্পদ অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিত সুফল ভোগীদের মাঝে ভেড়া বিতরণ করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর আয়োজিত উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আহসান হাবিব।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, চেয়ারম্যান লুৎফর রহমান, আনোয়ার হোসেন, ভেটেরিনারী সার্জন পবিত্র কুমার, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক সমরেশ কুমার সরকার প্রমুখ।

আলোচনা শেষে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ১১৬টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পরিবারের মাঝে এক জোড়া করে ভেড়া বিতরণ করা হয়েছে। এর ফলে তারা আর্থ সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন ঘটাতে পারবেন।

SHARE