ঈশ্বরদীতে ইয়াবা সহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

13

হাফিজুর রহমান হাফিজ : ঈশ্বরদী থানা পুলিশের বিশেষ অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিল্টন (আটশত) পিচ ইয়াবা সহ আটক করেছেন ঈশ্বরদী থানা পুলিশ। মিল্টনের বিরুদ্ধে বিভিন্ন থানায় গুম খুন সহ দুটি মামলায় যাবজ্জীবন সাজা হয়েছে।
পাবনা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব আকবর আলী মুন্সি, তার দিক নির্দেশনা এবং অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ মাসুদ আলম, এর সার্বিক সহযোগিতায় শুক্রবার গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানাধীন পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শহীদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঈশ্বরদী উপজেলার মুলাডুলি এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে মুলাডুলি কলেজের পশ্চিমে সিএন্ডবি এলাকা হতে আসামী আম বাগান (ফেরদৌস কলোনী) মৃত আব্দুর রহিমব এর ছেলে মোঃ নূরে আলম সিদ্দিক ওরফে মিল্টন (৪০) আটক করা হয়।
এ সময় মিল্টনের কাছে থাকা অবৈধ মাদক, তল্লাশি করে তার নিকট হতে (আটশত) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, উদ্ধার করেন।
উল্লেখ্য, আসামীর বিরুদ্ধে ২০১২ সালে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন দিয়ারপাড়া গ্রামস্থ মোছাঃ আঙ্গুরা আবেদীন (৫৬) কে অপহরণ করে হত্যা করতঃ লাশ গুম করার অপরাধে সে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত। এছাড়াও মির্জাপুর থানার মাদক মামলা নং- ১১(০১)২০১৭ সালে আসামি মিল্টন যাবজ্জীবন সাজা হয়েছে। উক্ত আসামীর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় আরো চারটি মামলা রয়েছে বলে জানা যায়।

SHARE