অবশেষে ঢাকায় পা রাখলেন নোরা ফাতেহি

8

বিনোদন ডেস্ক : সব বাধা পেরিয়ে অবশেষে ঢাকায় আসলেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। আজ শুক্রবার দুপুর ১টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান এই অভিনেত্রী। উইমেন লিডারশিপ করপোরেশনের আমন্ত্রণে ঢাকায় আসেন তিনি। সন্ধ্যায় অংশ নেবেন উইমেন লিডারশিপ করপোরেশন আয়োজিত ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২’-এ।

উইমেন লিডারশিপ করপোরেশনের অফিসিয়াল ফেসবুকে দুটি ছবি পোস্ট করে লেখেন— ‘আলহামদুলিল্লাহ! অবশেষে নোরা ফাতেহি ঢাকায় পৌঁছেছেন। যেখানে দেখা যায় গোলাপি রঙের হুডি ও ট্রাউজার পরে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন নোরা ফাতেহি।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হবে ‘গ্লোবাল অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ২০২২’। অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। দর্শকের জন্য গেট খোলা হবে বিকাল ৪টায়। তাছাড়াও ডকুমেন্টারির শুটেও অংশ নেবেন নোরা ফাতেহি।

অন স্পট রেজিস্ট্রেশন করেও দর্শক অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। এতে বাংলাদেশি তারকারাও অংশ নেবেন বলে জানা গেছে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নোরা ফাতেহিকে নিয়ে যাওয়া হয়েছে লা মেরিডিয়ান হোটেলে। সেখানে বিশ্রাম নিয়ে সন্ধ্যায় অনুষ্ঠানে অংশ নেবেন তিনি।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাতে ফেসবুক লাইভে এসে মৃত্তিক বলেন, “বিভিন্ন অ্যাওয়ার্ড শোতে বিদেশি তারকারা আসেন। তবে এরকম নারী উদ্যোক্তার মাধ্যমে দেশের সংশ্লিষ্ট সব মন্ত্রণালয়-দফতরের অনুমতি সাপেক্ষে সবাইকে নিয়ে সম্মিলিতভাবে এত বড় আয়োজন আমার মনে হয় এটাই প্রথম। পুরো আয়োজনটির একটি তথ্যচিত্র বানানো হবে, যেটার নাম ‘উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’। এটা বাংলাদেশের নারী উন্নয়নের ওপর একটি তথ্যচিত্র। এটা বানানোর স্থানই হলো আমাদের অনুষ্ঠান।”

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে নোরা ফাতেহির।

SHARE