জয়ার ছবিতে মন্তব্য করে তোপের মুখে ওমর সানী

7

বিনোদন ডেস্ক : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। মাঝে মধ্যে নিজের ভালোলাগা মুহূর্তগুলো সামাজিকমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করেন। এই শীতে জয়ার সাম্প্রতিক কিছু ছবি নেটপাড়ায় ব্যাপক উষ্ণতা ছড়াচ্ছিল। সেখানেই খানিকটা উষ্ণতার ছোঁয়া নিতে গিয়েছিলেন ঢালিউড অভিনেতা ওমর সানী। কমেন্টে হাত গরম করতে এসে এখন হাত পোড়ার উপক্রম এই অভিনেতার। নেটিজেনদের তোপের মুখে পড়েছেন সানী।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি মিম ঘুরছে। যেখানে দেখা যায় জয়া আহসানের ছবিতে ওমর সানী মন্তব্য করেছেন ‘ওয়াও’। অর্থাৎ ওমর সানী জয়া আহসানের ছবি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন। আর এতেই আপত্তি নেটিজেনদের।

এর আগে ২০১৯ সালের একটি ছবি পোস্ট করে ওমর সানী লিখেছিলেন, ‘শীত একটি পর্দানশীল ঋতু। নারী পুরুষ সবাইকে পোশাকের অশ্লীলতা থেকে মুক্তি দেয়। এই ক্যাপশনসহ ছবিটির সঙ্গে জয়া আহসানের ছবির মন্তব্য যুক্ত করে মিম বানানো হয়েছে। ছবিটি নেটিজেনরা ব্যাপকভাবে শেয়ার করছেন।’

প্রচুর মন্তব্য ভরে গেছে ফেসবুকে। একজন লিখেছেন, ‘ওমর সানী তো দেখছি ডাবল স্ট্যান্ডার্ড পাবলিক’। একজন লিখেছেন, ‘জয়া আহসানকে এভাবে দেখে আর কমেন্ট করা থেকে হাতকে আটকাতে পারেনি’। আরেকজন প্রশ্ন রেখে বলছেন, ‘কেন ওমর সানীকে এভাবে ঢালাও মন্তব্য করতে হবে’।

একজন তরুণ নারী চলচ্চিত্রকার মিমটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘বেডা মানুষ’!

প্রসঙ্গত, দুই বাংলার দর্শকরা এখন জয়াকে চেনেন ‘ডুব সাঁতার’র রেণুকা, ‘গেরিলা’র বিলকিস বানু কিংবা ‘দেবী’র রানু হিসেবে। আবার কেউ কেউ তাকে ‘রাজকাহিনী’র রুবিনা, ‘কণ্ঠ’র রমিলা বা ‘ক্রিসক্রস’র মিসেস সেন বলেও চিহ্নিত করেন।

SHARE