তানোরে নির্বাচনী গণসংযোগে অর্ণা

190

স্টাফ রিপোর্টার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তানোরে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ওমর ফারুক চৌধুরীর নৌকা প্রতীকের পক্ষে তানোর বাজারের বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগে করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা।
তিনি তানোর বাজারসহ পৌর এলাকার বিভিন্ন স্থানে গিয়ে ভোটারদের কাছে নৌকায় ভোট চান। পরে থানার মোড়ের আওয়ামী লীগের নির্বাচনী পার্টি অফিসের সামনে যুবলীগ নেতা আশরাফুল ইসলামের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য দেন।
এসময় তিনি বলেন, বর্তমান সরকারের আমলে এ অঞ্চলের যে উন্নয়ন হয়েছে, আজ এ অঞ্চলের মানুষ তার সাক্ষী। আওয়ামী লীগ যে প্রতিশ্রুতি দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে। তিনি আরো বলেন, নৌকার বিজয় নিশ্চিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তা নাহলে দেশে আবারো নৈরাজ্য ও জঙ্গিবাদের উত্থান ঘটবে। নৌকা হচ্ছে শান্তি ও উন্নয়নের প্রতীক। তাই নৌকাকে বিজয়ী করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, তানোর থানা ছাত্রলীগের সভাপতি সানজিৎ কুমার সিনহা, সাধারণ সম্পাদক সারওয়ার জাহান শাওন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার অমি প্রমূখ।

SHARE