পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ

20

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ‘জনশৃঙ্খলা ব্যবস্থাপনা ও নিরাপত্তা বিষয়ক’ এবং ‘নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক বিষয়ক’ দুটি ব্যাচের পুলিশ সদস্যদের সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শেষে সনদ বিতরণ করা হয়েছে। ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহীতে সপ্তাহব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়েছিল। প্রশিক্ষণ শেষে বৃহস্পতিবার সনদ বিতরণ করা হয়।

এর আগে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহীর সহযোগিতায় নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ অংশগ্রহণকারীদের অগ্নি নির্বাপক যন্ত্রের ব্যবহার বিষয়ে হাতেকলমে প্রশিক্ষণ দেওয়া হয়। এছাড়া নারী-শিশু ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক নিয়ে প্রশিক্ষণ দেন জেলা লিগ্যাল এইড অফিসার, মহিলা অধিদপ্তরের উপ-পরিচালক এবং জেলা প্রবেশন কর্মকর্তা।

বৃহস্পতিবার সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, রাজশাহীর কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোহাম্মদ তারিকুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন রাজশাহী নগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা পুলিশের অতিরিক্তি পুলিশ সুপার ইফতেখায়ের আলম। অনুষ্ঠানে প্রশিক্ষণ গ্রহণকারীদের হাতে সনদ তুলে দেওয়া হয়।

SHARE