গৃহহীনকে ঘর দিল আইডিইবি

24

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় আব্দুল খালেক নামের এক ব্যক্তিকে ঘর বানিয়ে দিয়েছে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি)। বুধবার বিকেলে উপজেলার যুগীপাড়া ইউনিয়নের কাতিলা গ্রামে খালেকের কাছে বাড়ির চাবি হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত উপস্থিত ছিলেন আইডিইবি কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম এ হামিদ, সহ-সভাপতি কবির উদ্দিন, চাকরি বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা কমিটির সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক হোসেন শাহীদ সোহরাওয়ার্দী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, জেলা ত্রাণ ও পুনঃবাসন কর্মকর্তা সালা উদ্দীন আল ওয়াদুদ প্রমুখ।

আইডিইবি সভাপতি এ কে এম এ হামিদ বলেন, প্রধানমন্ত্রীর গৃহহীনদের জন্য বাসগৃহ নির্মাণ করে দিচ্ছেন। আইডিইবি প্রধানমন্ত্রীর কার্যক্রমের সাথে একত্মতাবঘোষণা করে দেশের বিভিন্ন প্রান্তে গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে দিচ্ছে। এমন কার্যক্রমের জন্য আমরা গর্বিত। নতুন আধাপাকা ঘর পেয়ে আব্দুল খালেক মাননীয় আইডিইবির প্রতি কৃতজ্ঞতা জানান।
সাভার সাংগঠনিক জেলা আইডিইবির সভাপতি রবিউল ইসলামের অর্থায়নে প্রায় ৩ লাখ টাকা ব্যয়ে ঘরটি নির্মাণ করা হয়। বাগমারা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা নেতৃত্বে ৫ সদস্য বিশিষ্ট কমিটি নির্মাণ কাজ তদারকি করেন।

SHARE