নেশা করতে বাধা, মায়ের সাথে অভিমানে লাশ হলো তরুণী

28

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মুর্শিদা খাতুন (২৮) নামের এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজ বাড়িতে সিলিং ফ্যানের সাথে দড়িসহ গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার দুপুর আনুমানিক ১২টার দিকে নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত তরুণী মুর্শিদা খাতুন নগরীর ভদ্রা জামালপুরের মাজদার রহমানের বড় মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মুর্শিদা ওই এলাকার ঋতু নামের একটি মেয়ের সাথে প্রায়ই ঘুরে বেড়াতো আর নেশা করতো। তার সাথে ঘুরে বেড়াতে নিষেধ করলে মুর্শিদার মায়ের সাথে কয়েকদিন থেকে ঝগড়া হচ্ছিলো। এমনকি মাকে মারধর ও আত্মহত্যা করার হুমকি দিতো মুর্শিদা।

ওসি এমরান হোসেন বলেন, সকাল ১১টার দিকে পরিবারের সবার অজান্তে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মুর্শিদা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে এটি আত্মহত্যা। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে বলেও জানান ওসি।

SHARE