বাগমারায় জাতীয় যুব দিবসে র‌্যালি

34

হেলাল উদ্দীন,বাগমারা : “প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর বাগমারায় পালিত হল জাতীয় যুব দিবস। মঙ্গলবার সকাল ১০ টায় জাতীয় যুব দিবস উপলক্ষে উপজেলা চত্বরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে গিয়ে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এবং প্রশাসনের সহযোগিতায় পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা সুজন আলীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমুখ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খন্দকার মাক্কামাম মাহমুদা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল মমিন প্রমুখ। উক্ত অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুধিজন, গণমাধ্যমকর্মী এবং যুব সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে যুব উন্নয়ন কেন্দ্র থেকে প্রশিক্ষণ প্রাপ্ত ৯ জন নারী-পুরুষের মাঝে আত্মকর্তসংস্থান সৃষ্টির লক্ষ্যে ৪ লাখ ৪০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। আলোচনা শেষে যুব সংগঠক ও আত্মকর্মীর মাঝে সম্মানা ক্রেস্ট প্রদান করা হয়েছে। সেই সাথে প্রশিক্ষিত যুব মহিলাদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

SHARE