রাজশাহী-কক্সবাজার বিমানের টিকিটে হোটেলে থাকা ফ্রি

24

স্টাফ রিপোর্টার: আগামী ১৭ নভেম্বর থেকে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে রাজশাহী-কক্সবাজার বিমান চলাচল। রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের প্রস্তাবে সাড়া দিয়ে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার এ রুটে বিমান চলাচল শুরু করতে যাচ্ছে।

শুরুতেই যাত্রীদের আকৃষ্ট করতে যাওয়া-আসার টিকিট কাটলে কক্সবাজারে তিনরাত হোটেলে থাকার ফ্রি প্যাকেজ ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নভোএয়ার এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরাসরি ফ্লাইটটি রাজশাহী থেকে প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ছেড়ে কক্সবাজারে দুপুর ১২টায় পৌঁছাবে। কক্সবাজার থেকে প্রতি সপ্তাহে রোববার বিকাল ৩টা ৩৫ মিনিটে ছেড়ে রাজশাহীতে বিকাল ৫টা ৫ মিনিটে পৌঁছাবে। এই রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা নির্ধারন করা হয়েছে।

এদিকে ভ্রমণপিপাসুদের জন্য কক্সবাজারে তিনরাত চারদিনের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। অফারটি উপভোগ করতে দুইজনের রাজশাহী থেকে কক্সবাজারের রিটার্ন টিকেট কিনতে হবে। এই অফারে দুইজনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিনরাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ৭টি হোটেলের সাথে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে হোটেল দি কক্স টুডে, সিগাল হোটেল, লংবিচ হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডিট্যারেস হোটেল, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল সী প্যালেস।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা ফ্লাইট পরিচালনা করছে। এর সঙ্গে যুক্ত হচ্ছে রাজশাহী-কক্সবাজার রুট।

SHARE