বিএনপি তালেবানি সরকার কায়েমের চক্রান্ত করছে: মহানগর জাসদ

18

স্টাফ রিপোর্টার: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৪টায় নহরীর গণকপাড়ার দলীয় কার্যালয়ের সামনে থেকে র‍্যালিটি বের করে মহানগর জাসদ। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে র‍্যালি শেষ হয়। এর আগে দলীয় কার্যালয়ের সামনে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবুর সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মজিবুল হক বকু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন ও তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক জুলফিকার মান্নান জামি।

বক্তারা বলেন, জাসদ সমাজতন্ত্রের পতাকা হাতে বৈষম্য ও দুর্নীতির অবসানে লড়াই করছে। বিএনপি চক্রের কাছে নির্বাচন কিংবা গণতন্ত্র কোন সমস্যা না। বিএনপি এই মুহুর্তে দেশে অস্বাভাবিক তালেবানি সরকার কায়েমের চক্রান্ত করছে। ভোটের আগে বিএনপি নাগরদোলায় চড়ে ক্ষমতায় বসতে চায়। বিএনপির আন্দোলনের নাটক একটি পরিষ্কার ষড়যন্ত্র। দেশে কোনো অস্বাভাবিক কিংবা রাজাকার সমর্থিত সরকার গঠনের চেষ্টাকে যে কোন মূল্যে প্রতিহত করা হবে।

তারা আরো বলেন, বিএনপি-জামাতের আন্দোলনের মধ্যে জনজীবনের সংকট মোকাবিলার কোন যাদুর কাঠি নেই। কোন প্রস্তাবও নেই। তাঁরা মানুষের দুঃখ-কষ্ট পুঁজি করে ক্ষমতা দখলের অমানবিক অপরাজনীতি করছে।

সমাবেশে উপস্থিত ছিলেন, জাসদের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, জেলা সভাপতি প্রদীপ মৃধা, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, গোলাম হায়দার, মহানগর সহসভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ, প্রতুল কান্তি ভট্টাচার্য প্রমুখ।

SHARE