মেয়র লিটনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

20

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টায় রাজশাহী সিটি হাসপাতালের উদ্যোগে এই দোয়া মাহফিল করা হয়।

দোয়া পরিচালনা করেন রাজশাহী চিড়িয়াখানার কর্মচারী রমজান আলী। এতে রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, সিটি হাসপাতালের আবাসিক চিকিৎসক ও ইনচার্জ ডা. তারিকুল ইসলাম বনি, মেডিকেল অফিসার ডা. আমিনা ফেরদৌস, ডা. তামান্না বাসার, ডা. উম্মুল খায়ের ফাতিমা, ডা. সাদিয়া রেজভি প্রমুখ অংশ নেন।

এদিকে সিডিসি টাউন ফেডারেশনের উদ্যোগে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে নগরভবনে সিডিসি ট্রেনিং কক্ষে মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের চিকিৎসা পরবর্তী সুস্থতা কামনায় আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। মেয়রের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন নগরভবন মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ আবুল খায়ের।

দোয়া মাহফিলে রাসিকের প্রধান প্রকৌশলী ও প্রান্তিক জনগোষ্ঠী জীবনমান উন্নয়ন প্রকল্পের সদস্য সচিব নুর ইসলাম তুষার, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার মোঃ আজিজুর রহমান, ইউএনডিপির প্রান্তিক জনগোষ্ঠী জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার আব্দুল কাইউম মন্ডল, সিডিসি টাউন ফেডারেশনের সভাপতি আয়েশা ইসলাম মুন্নী, ইউএনডিপির প্রকল্প, কমিউনিটি ডেভেলপমেন্ট শাখা, সিডিসি টাউন ফেডারেশনের সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে অগ্রণী ব্যাংক অফিসার সমিতি, আঞ্চলিক পরিষদ, রাজশাহী এর উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন মহোদয়ের রোগমুক্তি কামনায় রবিবার বিকাল ৫টায় নগর ভবন শাখায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে অগ্রণী ব্যাংক লিমিটেড রাজশাহী অঞ্চলের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক এস.এম মোস্তফা-ই-কাদের, রাজশাহী সার্কেলের উপ-মহাব্যবস্থাপক বাবলু মুহরী, সাহেব বাজার কর্পোঃ শাখার শাখা প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ আব্দুল মান্নান, রাজশাহী সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক মোঃ লোকমান হাকিম, রাজশাহী বিশ^বিদ্যালয় কর্পোঃ শাখার সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মোঃ আনোয়ারুল আইউবী, নগর ভবন শাখার এসপিও/ব্যবস্থাপক ওয়াহিদা ইয়াসমিন সহ রাজশাহী অঞ্চলের সকল শাখা ব্যবস্থাপক, কর্মকর্তা/কর্মচারী এবং অবসরপ্রাপ্ত নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত মাহফিলে দোয়া পরিচালনা করেন সোনাদিঘী জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা ক্বারী মোঃ মামুনুর রশীদ।

উল্লেখ্য, উন্নত চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন মেয়র খায়রুজ্জামান লিটন। চিকিৎসা শেষে গত শনিবার তিনি দেশে ফিরেছেন।

SHARE