চাঁপাই সীমান্ত থেকে পৌনে তিন কোটি টাকার হেরোইন উদ্ধার

17

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জ সীমান্ত এলাকার এক বাড়ি থেকে প্রায় পৌনে তিন কোটি টাকা মূল্যের ২ কোজি ৭৫০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব। এ সময় এক নারীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়।

গ্রেফতার নারীর নাম মরজিনা খাতুন (২৫)। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কোদালকাটি মধ্যচর গ্রামে তার বাড়ি। স্বামীর নাম আবদুস সামাদ। র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার শনিবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে যে, কোদালকাটি মধ্যচর গ্রামের আবদুস সামাদের বসতবাড়িতে হেরোইন মজুত আছে। এ তথ্যের ভিত্তিতে একটি দল বাড়িটিতে অভিযানে যায়।

এ সময় বাড়িটির চারপাশ ঘেরাও করা হলে মরজিনা খাতুন পালানোর চেষ্টা করেন। তাকে র‌্যাবের নারী সদস্যরা ধরে ফেলেন। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ির ভেতরে দোচালা টিনের গোয়াল ঘরের মেঝেতে প্রায় তিন ফুট মাটির নিচে পুঁতে রাখা ২ কেজি ৭৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

র‌্যাব অধিনায়ক জানান, এ ব্যাপারে মরজিনা খাতুনের বিরুদ্ধে চাঁপাইনবাবঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। মামলায় তার স্বামী আবদুস সামাদকে পলাতক আসামি করা হয়েছে।

SHARE