রাজশাহীতে বিশ্ব পর্যটন দিবস উদযাপন

22

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বিশ্ব পর্যটন দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসনের আয়োজনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মলেন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ। জেলা প্রশাসক আবদুল জলিল সভায় সভাপতিত্ব করেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ মো. আশরাফুল আলম ও ট্যুরিস্ট পুলিশের রাজশাহী রিজিয়নের পুলিশ সুপার মতিউর রহমান।

সভার শুরুতে রাজশাহী জেলার পর্যটন শিল্পের বিভিন্ন দর্শনীয় স্থানের তাৎপর্য তুলে ধরে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানিয়া বিনতে আফজল। আরো বক্তব্য রাখেন- রাজশাহী শিল্প ও বণিক সমিতির পরিচালক সাদরুল ইসলাম, পর্যটন করপোরেশনের রাজশাহীর ব্যবস্থাপক মোতাহার হোসেন প্রমুখ।

সভায় রাজশাহী জেলার বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে ‘পর্যটনে নতুন ভাবনা’ প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‍্যালিটি আবার সেখানে শেষ হয়।

SHARE