রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

33

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ নির্বাচনের প্রার্থিদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সোমবার দুপুরে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবদুল জলিল তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থিদের মাঝে প্রতীক বরাদ্দ করেন। এ সময় বিভিন্ন পদের প্রার্থী ও তাঁদের সমর্থকেরা উপস্থিত ছিলেন।

নির্বাচনের চার চেয়ারম্যান প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল কাপ-পিরিচ প্রতীক বরাদ্দ পেয়েছেন। অন্য তিন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে আখতারুজ্জামান আক্তার (আওয়ামী লীগের বিদ্রোহী) মোটরসাইকেল, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার ইকবাল বাদল তালগাছ এবং আফজাল হোসেন আনারস প্রতীক বরাদ্দ পেয়েছেন।

এছাড়া রাজশাহী জেলা পরিষদের নয়টি সাধারণ ওয়ার্ডের ২৯ জন এবং তিনটি সংরক্ষিত নারী আসনের ১৭ জন প্রার্থীর মধ্যেও বিভিন্ন প্রতীক বরাদ্দ করা হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক আবদুল জলিল প্রার্থিদের নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার চালানোর জন্য অনুরোধ জানান। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন শেষ করার জন্য তিনি প্রার্থিদের সহযোগিতা কামনা করেন।

প্রতীক বরাদ্দ পাবার পর চেয়ারম্যান ও সদস্য পদের প্রার্থীরা পোস্টার ছাপিয়ে প্রচার শুরু করেছেন। তাঁদের সমর্থকেরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রার্থীর পোস্টার পোস্ট করে সমর্থন চাচ্ছেন। আগামী ১৭ অক্টোবর রাজশাহী জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। স্থানীয় সরকারের সকল প্রতিষ্ঠানের নির্বাচিত জনপ্রতিনিধিরা এই নির্বাচনে ভোট দেবেন।

SHARE