বাগমারায় মীনা দিবসে র‌্যালী, গল্পবলী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী

33

হেলাল উদ্দীন,বাগমারা : “নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা” প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর বাগমারায় মীনা দিবস-২০২২ পালিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা চত্বরে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে গল্পবলী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মাহমাদুল হাসান।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার রবিউল হাসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন শিক্ষা অফিসার মনিরা খাতুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা সহকারী শিক্ষা অফিসার রেজাউল কামাল মোঃ ফারুক, মাহমুদা সিদ্দিকা, প্রধান শিক্ষক উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জয়ন্ত কুমার, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, প্রধান শিক্ষক লুৎফর রহমান, দুলাল কুমার প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। মীনা দিবসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত আবৃত্তি, গল্পবলী, সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ দিকে প্রতিযোগিতায় শেখ রাসেলের উপর কবিতা আবৃত্তি করে বাগমারা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক ও সানশাইন পত্রিকার বাগমারা প্রতিনিধি মাহফুজুর রহমান প্রিন্সের দ্বিতীয় পুত্র ও ভবানীগঞ্জ সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থী মুকতাদির রহমান ডট দ্বিতীয় স্থান অর্জন করায় তাকে বাগমারা প্রেসক্লাবের সদস্যরা অভিনন্দন জানিয়েছে।

SHARE