শুদ্ধাচার পুরস্কার পেলেন রামেবির পাঁচজন

29

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) পাঁচ কর্মকর্তা-কর্মচারী ২০২১-২২ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। রোববার বেলা ১১টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে তাঁদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্র্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন।

দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিতের জন্য বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, উপাচার্যের ভারপ্রাপ্ত একান্ত সচিব ইসমাঈল হোসেন, সহকারী রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) রাসেদুল ইসলাম এবং কম্পিউটার অপারেটর আব্দুস সোবহান শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। পুরস্কার হিসাবে একমাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, সনদ ও একটি ক্রেস্ট দেওয়া হয় তাদেরকে।

অনুষ্ঠানে রামেবির রেজিস্ট্রার অধ্যাপক ডা. আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ইঞ্জিনিয়ার সিরাজুম মুনির, উপ-রেজিস্ট্রার ডা. আমিন আহমেদ খান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. সারওয়ার জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

SHARE