ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন রবিউল ইসলাম

52

গণধ্বনি ডেস্ক: ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ১১ সেপ্টেম্বর গঠন করা এ কমিটিতে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন ঘারুয়া ইউনিয়নের মকরম পট্রি গ্রামের বাসিন্দা রবিউল ইসলাম হাওলাদার।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিউল সরকারি তিতুমীর কলেজ (ঢাকা) থেকে অনার্স-মাস্টার্স সম্পূর্ণ করেন। সেখান থেকেই রাজনীতির হাতেখড়ি। এরপর তিনি ঘারুয়া ইউনিয়ন ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশন বাংলাদেশ ফরিদপুর জেলা শাখার সহ-সভাপতির দায়িত্ব ও পালন করেছেন। এমনকি স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের ফরিদপুর জেলা শাখার প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

রবিউল ইসলাম হাওলাদার বলেন, কৃতজ্ঞতা প্রকাশ করছি ফরিদপুর-৪ আসনের গণমানুষের নেতা সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ এবং ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি আমাকে এই পদে নির্বাচিত করার জন্য। আমি ছাত্রলীগের একজন কর্মী হিসাবে বাংলাদেশে আওয়ামী লীগের সাথে ছিলাম, আছি ইনশাআল্লাহ আগামীতেও থাকবো। নৌকার প্রশ্নে কোন আপোষ নয়।

SHARE