এক সাইটে সকল সেবা

21

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ থেকে প্রতিদিনই চিকিৎসার জন্য ভারতে যান বিপুলসংখ্যক মানুষ। দেশে ফিরে ওষুধ ফুরিয়ে গেলে তা আর পাওয়া যায় না। এই সমস্যার সমাধান দেবে ‘সকল সেবা’। ভারত থেকে তারা এনে দেবে প্রয়োজনীয় সব ওষুধ। শুধু তাই নয়, বাড়িতে চিকিৎসা চলাকালে রোগীর দেখাশোনার জন্য নার্স কিংবা অন্য কোন লোক রাখার মতো সেবাও মিলবে এখান থেকে। এ ছাড়া তথ্য-প্রযুক্তি, গাড়ি ভাড়া নেওয়া, সুপার শপ, হোম ডেকোরেটর, ইলেকট্রিক, লন্ড্রি সার্ভিস, ট্যুরস অ্যান্ড ট্রাভেলসহ আরও নানা ধরনের সেবা দেবে ডিজিটাল সার্ভিস বিষয়ক ব্যাবসায়িক এই প্রতিষ্ঠান।

শুক্রবার সন্ধ্যায় রাজশাহীতে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে। এখন থেকে সকল সেবার ওয়েবসাইট (ংড়শড়ষংযবনধ.পড়স) থেকে নেওয়া যাবে তাদের সেবা। নগরীর একটি রেস্তোরাঁর হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক রাষ্ট্রদূত ও উন্নয়ন বিশেষজ্ঞ ড. ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম।

তিনি বলেন, বাংলাদেশের দ্রুত উন্নয়ন এবং অল্প সময়ে অনেক বেশি সেবা প্রদান করার লক্ষ্যে রাজশাহীতে সকল সেবার মতো অনলাইন ভিত্তিক সেবাদাতা প্রতিষ্ঠান শুরু হচ্ছে দেখে আমি আনন্দিত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সকল সেবার চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম। উদ্বোধন ঘোষণা করেন রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক জিয়া উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন নিরাপদ সড়ক চাই-এর রাজশাহী জেলা শাখার সভাপতি তৌফিক আহসান টিটু, রাজশাহী ইঞ্জিনিয়ারিং অ্যান্ড সার্ভে ইনস্টিটিউটের সাবেক অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মাহমুদ হোসেন, রাজশাহী ওয়াসার নির্বাহী প্রকৌশলী রেজাউল হুদা কোকো এবং পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন। বক্তব্য দেন সকল সেবার পরিচালক আতিকুল হক মন্ডল।

SHARE