ডিজিএমের বিরুদ্ধে অর্থ কেলেঙ্কারির অভিযোগ

24

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ দাশুড়িয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) ৫০ হাজার টাকা ঘুষ নিয়েছেন বলে অভিযোগ উঠেছে। তার ঘুষ কেলেঙ্কারির বিষয়ে একটি ভিডিও ফুটেজও পাওয়া গেছে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত বুধবার সকাল আনুমানিক ১০টায় দাশুড়িয়া পুরাতন ট্রাফিক মোড় এলাকার আনিছুর রহমান ওরফে হামেজ উদ্দিনের পুত্র আমিনুল ইসলাম রানা সেখানে ৫০ হাজার টাকার একটি বান্ডিল ডেপুটি জেনারেল ম্যানেজার সাজ্জাদুর রহমানকে প্রদানের সময় সাংবাদিকরা ছবি এবং ভিডিও করেন। এ সময় আমিনুল ইসলামকে সাংবাদিকদের আটকানো ও ধরার চেষ্টা করলে আমিনুল ইসলামসহ সাংবাদিক দৌড়ে অফিসের বাহিরে বের হয়ে আসেন।

এসময় অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা আমিনুল ইসলামকে বাইরে ধরে ফেলে পরে অফিসে নিয়ে গিয়ে ছেড়ে দেয়। অফিস সুত্রে জানা গেছে, আমিনুল ইসলাম দাশুড়িয়া জোনাল অফিসের একজন খেলাপী গ্রাহক। তার বাবার নামে ৯ লাখ ৩ হাজার ৯৪৮ টাকা বকেয়া থাকার কারণে মামলা চলমান রয়েছে।

এ ব্যাপারে থানায় ডিউটি অফিসার এসআই শ্র শীতল এর সাথে কথা বললে তিনি বলেন, দাশুড়িয়া এলাকার এমন কোন তথ্য আমাদের জানা নাই। অথচ পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ দাশুড়িয়া জোনাল অফিসের জেনারেল ম্যানেজার সাজ্জাদুর রহমান স্বাক্ষরিত অভিযোগে রিসিভ কপি স্বাক্ষর করেছেন এসআই শ্রী শীতল কুমার।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকারের সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ আমরা পেয়েছি। সেটা তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

SHARE