বিজিবির আন্তঃব্যাটালিয়ন সাঁতারে চ্যাম্পিয়ন চাঁপাইনবাবগঞ্জ

60

স্টাফ রিপোর্টার: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপানায় রাজশাহী জেলা সুইমিং পুলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পরে বুধবার প্রতিযোগিতার সমাপনী খেলা অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে অতিরিক্ত মহাপরিচালক, ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, উত্তর পশ্চিম রিজিয়ন, রংপুর উপস্থিত থেকে প্রতিযোগিতায় স্বর্ণ, রৌপ্য এবং তাম্র পদক অর্জনকারী প্রতিযোগীদের মাঝে পদক এবং বিজয়ী ও বিজিত দলের মাঝে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি বিতরণ করেন।

এ সময় কর্নেল মো. আনোয়ার লতিফ খান, বিপিএম (বার), পিএসসি, সেক্টর কমান্ডার, বিজিবি রাজশাহী, লেঃ কর্নেল সাব্বির আহম্মেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, অধিনায়ক রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এবং রাজশাহী সেক্টর ও রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর সকল অফিসারগণ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বর্ডার গার্ড বাংলাদেশ, উত্তর-পশ্চিম রিজিয়নের মোট ১৫টি বর্ডার গার্ড ব্যাটালিয়ন অংশগ্রহণ করে। এর মধ্যে ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য এবং ২টি তাম্র পদক পেয়ে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) রানারআপ এবং ৩টি স্বর্ণ পদক পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

SHARE