শুরু হচ্ছে শহীদ কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা

20

স্টাফ রিপোর্টার: এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স, রাজশাহীর আয়োজনে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতা-২০২২ ও ডরমেটরি উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্স অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরআগে ফিতা কেটে এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে ডরমিটরি‘র উদ্বোধন করেন রাসিক মেয়র।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী। তিনি ক্রিকেট, ফুটবল সহ সব ধরনের খেলায় সুনজর রেখেছেন। খেলোয়াড়দের রান্না করে খাওয়ানো, যাদের বাড়ি প্রয়োজন বাড়ি তৈরি করে দেওয়াসহ ক্রীড়াক্ষেত্রে উন্নয়নে সবই করছেন প্রধানমন্ত্রী।

মেয়র আরো বলেন, এ্যাড. আব্দুস সালাম টেনিস কমপ্লক্সে কর্তৃপক্ষ ১ম বারের মতো শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতার আয়োজন করছে, এজন্য তাদের ধন্যবাদ জানাই।

এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাবেক সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তাপুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) এএনএম মঈনুল ইসলাম ও অতিরিক্ত ডিআইজি (অপারেশনস) নরেশ চাকমা। এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের (ভারপ্রাপ্ত) সভাপতি মো. আশরাফুল হকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন এ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক মো. এহসানুল হুদা দুলু।

সভায় জানানো হয়, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহযোগিতায় সপুরা সিল্ক এর পৃষ্ঠপোষকতায় শহীদ এএইচএম কামারুজ্জামান জাতীয় জুনিয়র টেনিস প্রতিযোগিতাটি আগামী ২১ সেপ্টেম্বর শুরু হয়ে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। টুর্নামেন্টে ২০টি ক্লাবের প্রায় ১৫০ জন জুনিয়র টেনিস খেলোয়াড় অংশ গ্রহণ করবেন। আগামীতে প্রতি বছর এই টুর্নামেন্টের আয়োজন করা হবে।

SHARE